July 16, 2024
switzerlannd vs hungary - bangadarpan

switzerlannd vs hungary - Euro 2024

শেয়ার করুন

উরো কাপে জয় দিয়ে শুরু করলো সুইজারল্যাণ্ড। প্রথমার্ধেই ২-০ শূন্য গোলে এগিয়ে যায় সুইসরা। দ্বিতীয়ার্ধে ব্যবধান কমায় হাঙ্গেরি। ফলাফল ২-১। কিন্তু তারা সেভাবে ম্যাচে ফিরতে পারেনি। ইনজুরি টাইমে সুইজারল্যাণ্ড আরো ১ গোল পায়। ফলাফল হয় ৩-১। জার্মানির কোলন শহরে অনুষ্ঠিত এই ম্যাচে ১২ মিনিটের মাথায় কায়দয়ো দুয়াহর গোলে এগিয়ে যায় সুইৎজারল্যান্ড।

এই বিশারের থেকে বল পেয়ে বক্সের মাঝামাঝি জায়গা থেকে বল জালে জড়িয়ে দেন তিনি। ভিডিও এসিসটেন্ট রেফারি রিভিউ শেষে গোলটি দেওয়া হয় সুইজারল্যাণ্ডকে। ম্যাচের কুড়ি মিনিটের মাথায় রুবেন ভারগাস দ্বিতীয় আক্রমণাত্মক গোলটি করার চেষ্টা করেন কিন্তু কোনওক্রমে বাঁচিয়ে দেন ভাঙ্গারির গোলরক্ষক।

এরপর দুটি দলই গোলের জন্য চেষ্টা চালাতে থাকে কিন্তু কোন গোল হয়নি। ম্যাচের ৪৫ মিনিটের মাথায় সুইজারল্যাণ্ডের হয়ে দ্বিতীয় গোলটি করেন এই বিশার। দ্বিতীয়ার্ধের খেলাও আধিপত্য নিজেদের মধ্যেই রাখে সুইজারল্যাণ্ড। এর কিছুক্ষণ পরেই হাঙ্গেরি হয়ে রোমাল্ড সাল্লাই। একটি গোল করে ব্যবধান কমান। ৮৯ মিনিটে আরো একটি গোল করে এগিয়ে যাওয়ার সুযোগ পায় সুইজারল্যান্ড যদিও গোলটি হয়নি।

ইনজুরি টাইমে ব্রিল এমবোলোর গোলে সুইজারল্যান্ড ৩-১ ব্যবধানে নিজেদের জয় নিশ্চিত করে। এর ম্যাচের পরে গ্রুপ তালিকায় শীর্ষে থাকল জার্মানি কারণ তাদের গোল পার্থক্য ৪, দ্বিতীয় স্থানে থাকবে সুইজারল্যাণ্ড কারণ তাদের গোল পার্থক্য ২। হাঙ্গেরি ১৯ জুন মুখোমুখি হবে আয়োজকদেশ জার্মানির। ওই একই দিনে ভারতীয় সময় রাত সাড়ে বারোটায় স্কটল্যাণ্ডের মুখোমুখি হবে সুইজারল্যাণ্ড।

ইউরো কাপ লাইভ দেখুন এই ওয়েবসাইটে- https://www.sonyliv.com https://ottplay.com

শেয়ার করুন

1 thought on “Euro Cup 2024: সুইস অভিযানে বিধ্বস্ত হাঙ্গেরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *