July 16, 2024
Shatrughan Sinha by Sonakshi Sinha and Zaheer Iqbal

Shatrughan Sinha by Sonakshi Sinha and Zaheer Iqbal (picture collected form internet)

শেয়ার করুন

দাবাং খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং অভিনেতা জহির ইকবালের প্রেম কাহিনি নিয়ে দীর্ঘদিন ধরেই সরব বলিউড। দুবছর আগে ২০২২ সালেই এরকম একটি খবর মুম্বাইয়ে চাঞ্চ্যল্য সৃষ্টি করে যে, জহির ইকবালের সঙ্গে বাগদানে আবদ্ধ হয়েছে শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষী। যদিও সেসময় নায়িকা এই খবরটিকে একেবারেই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন।

প্রায় দুবছর পর ২০২৪ সালে পুনরায় সেই বাগদানের বিষয়টি মুম্বাইয়ের টলিউড পাড়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কান পাতলেই শোনা যাচ্ছে আগামী ২৩ জুনই জহির ইকবালের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে এই প্রেমিক জুটি মুখ খোলেনি। কিন্তু এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেতা তথা আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা।

এই মুহূর্তে তিনি দলের কাজে দিল্লিতেই রয়েছেন। এমনকি তিনি এও জানান, এই বিষয়ে তাঁর মেয়ে তাঁকে কিছুই জানাননি। যদি সোনাক্ষী তাঁকে কিছু জানায়, তবে তিনি নিজে দম্পতিসহ মেয়েকে আশির্বাদ করে যাবেন। বোঝাই যাচ্ছে এই বিবাহের খবরে অভিনেতা কষ্ট পেয়েছেন এবং এক ধরনের অভিমান থেকে এই কথাগুলি বলেছেন। একইসঙ্গে তিনি এও বলেছেন যে, সোনাক্ষির বিচারবুদ্ধির ওপরে তাঁর আস্থা আছে।

সে এমন কোনো কাজ করবে না, যাতে বাবা হিসেবে শত্রুঘ্ন সিনহার অপমান না হয়। টলিউড পাড়ার মতে পাত্র ধর্মে মুসলিম হওয়ায় কিছুতেই বিষয়টি মন থেকে মেনে নিতে পারছেন না শত্রুঘ্ন। তাই সিনহা পরিবারে এখন অশান্তির কালো মেঘ। এখন সবাই তাকিয়ে আছে ২৩ জুনের অপেক্ষায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *