July 16, 2024
শেয়ার করুন

সারা মিলিকেন ২০২৪ জাতীয় আমেরিকান মিস আলাবামা প্রতিযোগিতা জয় করেছেন। আট বছর ধরে প্রচেষ্টার পর, অবশেষে এই প্লাস-সাইজ মডেল তার স্বপ্ন পূরণ করেন। তবে তার যাত্রা সহজ ছিল না। বিজয়ের সাথে সাথে সমালোচনাও আসে। ট্রোলাররা তাকে “অস্বাস্থ্যকর” এবং “বিব্রতকর” বলে আক্রমণ করে। সাময়িকভাবে এ মন্তব্যগুলো তাকে প্রভাবিত করলেও, সারা নেতিবাচকতাকে ইতিবাচকতায় রূপান্তর করেন। ডব্লিউকেআরজিকে তিনি বলেন, “স্ক্রিনের ওপারে কিছু টাইপ করলেও মানুষের উপর দীর্ঘস্থায়ী প্রভাব ফেলতে পারে।”

সারা তার প্ল্যাটফর্ম ব্যবহার করে অনলাইন বুলিংয়ের বিরুদ্ধে আওয়াজ তোলেন এবং শরীরের ইতিবাচকতার পাশাপাশি মানসিক স্বাস্থ্যের চ্যাম্পিয়ন হন। তিনি “গার্লস গট্টা গ্লো” পডকাস্টের মাধ্যমে শ্রোতাদের অনুপ্রাণিত করেন এবং “দ্য বাডি সিস্টেম” প্রতিষ্ঠা করেন, যা প্রজন্মের মধ্যে বন্ধুত্ব এবং যোগাযোগ বাড়ানোর লক্ষ্যে কাজ করে।

মিস আলাবামা ২০২৪ খেতাব জেতা সারার জন্য এক স্বপ্নের পূরণ। তার গল্প শুধু একটি মুকুট অর্জনের নয়, এটি আত্মপ্রেম, সহনশীলতা এবং কুসংস্কার ভাঙার প্রতীক। সারা মিলিকেন প্রমাণ করেছেন যে সত্যিকারের সৌন্দর্য ভিতর থেকে আসে এবং সাহস ও আত্মবিশ্বাসের সাথে যে কেউ প্রতিকূলতাকে অতিক্রম করে মহানতা অর্জন করতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *